পেমেন্ট প্রুফ সহ অনলাইন আর্নিং অ্যাপস মাত্র ৮মিনিট ৭ টাকা 29 পয়সা পেলাম,Online earning apps with payment proof only 8 minutes

 



Online income করতে কে না চায় ,আমরা সবাই চাই Online থেকে income করতে্‌ ।তারই ধারাবাহিকতায় আজ আমি আপনাদের মাঝে আরেকটি Online earning apps নিয়ে হাজির হলাম


হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ , আশা করি আপনারা সকলে আল্লাহর তায়ালার অশেষ মেহেরবানীতে ভালো আছেন,.। মেহেরবানি দয়ায় ভাল আছেন আজ আমি আপনাদের পেমেন্ট প্রুফ নিয়ে হাজির হলাম। আপনাদেরকে আমি প্রথমেই পেমেন্ট প্রুফ স্ক্রীনশট দিলাম।







 আমি গতকাল  রাত 9 টার দিকে উইথড্র দিয়েছিলাম। আর আজ সকাল 6 টা 55 মিনিটে পেমেন্ট দিয়ে দিয়েছে।


 এখন আমি আপনাদেরকে একটি income apps সম্পর্কে পরিচয় করিয়ে দেব। এবং এখানে আপনারা কিভাবে কাজ করবেন এবং কিভাবে  উইথড্র দিবেন ,সে বিষয়ে বিস্তারিত নিচের স্টেপ বাই স্টেপ লিখব।


 প্রথমে আপনাদেরকে বলছি, এই apps  ইন্সটল করার পর এই অ্যাপসটি প্রেমেন্ট করে কিনা তা দেখার জন্য শুধুমাত্র 8 থেকে 10 মিনিট এইখানে কাজ করেছিলাম এবং তারপর উইথড্র দিয়েছিলাম। যেহেতু এই অ্যাপসটি প্রেমেন্ট করে তাই আমি আপনাদের মাঝে অ্যাপস টি শেয়ার করার জন্য চলে আসলাম। 



আমার এই সাইটে যত ধরনের income apps বা income  site সম্পর্কে আপনাদেরকে পরিচয় করিয়ে দেব ,সেই সকল income apps বা income  siteগুলোই। যেগুলো প্রেমেন্ট করে।


চলুন এপ্সটি সম্পর্কে পরিচয় হয়ঃ

অ্যাপসটির নাম হল Bitcoin pop।, আপনারা প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন Bitcoin pop লিখে ,


 তারপর আপনাদের এমন একটি ইন্টারফেস চলে আসবে






আমার যেত ইন্সটল করা তাই ওপেন লেখা দেখাচ্ছে,। এরপর আপনারা ইনস্টল করবেন ।তারপর আপনারা অ্যাপসটি ওপেন করবেন এবং একটি একাউন্ট করবেন


 আপনারা দুইভাবে একাউন্ট করতে পারবেন একটি হল Gmail আর অন্যটি হলো  Facebook।


 তবে আমি আপনাদেরকে সাজেস্ট করব আপনারা জিমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন। এখানে কোন ধরনের রেফারেল কোড দিতে হবে না। তারপর আপনাদের মাঝে এমন 



একটি ইন্টারফেস চলে আসবে।




এরপর আপনারা প্লে বাটনে ক্লিক করবেন। তারপর আপনাদেরকে একটি এড দেখতে হবে । অ্যাড যখন শেষ হয়ে যাবে তখন আপনারা ক্লোজ বাটনে ক্লিক  করবেন ।তারপর পুনরায় প্লে অপশন এ ক্লিক করবেন।






তারপর আপনাদের মাঝে মূল ইন্টারফেস চলে আসবে 


এরপর আপনারা পুতুলের কাছে দেওয়া বলগুলো কালার টু কালার মিলিয়ে খেলা শেষ করবেন ।


তবে এখানে একটি প্লাস পয়েন্ট হল যে আপনি যদি এই খেলাতে হেরেও যান তথাপিও আপনি পয়েন্ট পাবেন।


 আপনারা কিভাবে এখান থেকে পেমেন্ট  নিবেন।


 প্রথমে আপনারা আপনাদের যে পয়েন্ট হয়েছে সেই পয়েন্ট এর পাশেই একটি ঘর রয়েছে 


সেখানে ক্লিক করবেন ।এবং আপনাদের মাঝে বিটকয়েন একাউন্ট চাবে ,আপনার যদি বিটকয়েন একাউন্ট খোলা না থাকে তাহলে আপনারা একটি  কয়েনবেস একাউন্ট বিটকয়েন একাউন্ট ক্রিয়েট করে নিন এবং বিটকয়েন এর জিমেইল টি এখানে I have a coinbase account অপশনে ক্লিক করে জিমেইল টি বসিয়ে দিন এরপর আপনারা কনফার্ম বাটনে ক্লিক করুন ।


তারপর আপনাদের যে জিমেইল দিয়ে এই  অ্যাপস এরএকাউন্ট খুলেছেন সেই জিমেইলে একটি ওটিপি কোড যাবে ।সেই কোডটি এনে এখানে বসিয়ে দিবেন এবং তারপর আপনার যে জিমেইল কয়েনবেস অ্যাকাউন্ট রয়েছে সেই  জিমেইল একটি ওটিপি কোড যাবে ,সেটিএখানে এনে বসিয়ে দিয়ে কনফার্ম করলেই আপনার  উল্টো হয়ে যাবে হয়ে যাবে।



 যারা অনলাইনে কাজ করেন, তারা অবশ্যই জানেন যে বিটকয়েন থেকে আপনার পকেট কিভাবে টাকা নিবেন ।বিটকয়েন ওয়ালেট এক্সচেঞ্জ করে আপনি বিকাশের মাধ্যমে বা পেপাল এর মাধ্যমেও অথবা অন্য কোন মাধ্যমে আপনি আপনার পেমেন্ট নিতে পারবেন। আর বিটকয়েন একচেঞ্জ করার অনেকগুলো সাইট রয়েছে। যেটা আপনার কাছে বিশ্বস্ত মনে হয় ।সেটা থেকে একচেঞ্জ করতে পারেন। 


 আর নতুন কোন ধরনের income apps and income site

 সম্পর্কে জানতে আমার এই সাইটটি follow করুন। এবং কমেন্ট করে আপনার মতামত জানান আপনি কি ধরনের অ্যাপস চাচ্ছেন বা কি ধরনের ইনকাম ওয়েবসাইট চাচ্ছেন। 


এতক্ষণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ 












Please Select Embedded Mode For Blogger Comments

নবীনতর পূর্বতন